How to Earn from ClipClaps App | DroidFinders

How to Earn from ClipClaps App | DroidFinders

How to Earn from ClipClaps App | DroidFinders
25 February, 2021

How to Earn from ClipClaps App

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তাদের প্রায় সকলের মনের মধ্যে একটি প্রশ্ন অবশ্যই আসে যে কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়?




















x

ইনকাম অনলাইন হোক কিংবা অফলাইন, বাস্তবে টাকা উপার্জন করতে হলে আপনাকে কিছু না কিছু করতেই হবে।  আপনি চাইলে গুগলে সার্চ করে দেখতে পারেন কিভাবে ঘরে বসেই অনলাইনে ইনকাম করা যায়। কিন্তু সেটার মধ্যে প্রায় বেশিরভাগ মাধ্যম ই কষ্টসাধ্য। তুই আজকে আমরা বিস্তারিত আলোচনা করব যে কিভাবে আমরা অনলাইন থেকে ইনকাম করতে পারি।


অনলাইনে ইনকাম করার জন্য ইন্টারনেটে অনেক প্রকার ওয়েব সাইট অথবা মোবাইল অ্যাপ রয়েছে। তার মধ্যে প্রায় বেশির ভাগই ভুয়া অ্যাপ।


আমরা একটি অ্যাপ সম্পর্কে ধারণা নিতে যাচ্ছি। এই অ্যাপস থেকে আমরা সামান্য কিছু কাজের বিনিময়ে কিছু ডলার ইনকাম করতে পারব।


আজকের অ্যাপটির নাম হচ্ছে ClipClaps

গত এক বছর ধরেই এই অ্যাপটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে। এর কারণ হচ্ছে এই অ্যাপটি প্রতিনিয়ত পেমেন্ট করে যাচ্ছে। তাই আপনিও চাইলে এই অ্যাপের মাধ্যমে ইনকাম করতে পারবেন।


ক্লিপস হচ্ছে একটি মোবাইল অ্যাপ যা ভিডিও শেয়ারের উদ্দেশ্যে তৈরি। এই অ্যাপ এর মূল কনটেন্ট হচ্ছে ভিডিও। যেকোনো ইউজার চাইলেই এই অ্যাপের মধ্যে ভিডিও আপলোড করতে পারে। ভিডিওগুলোর দৈর্ঘ্য 5 সেকেন্ড থেকে এক মিনিট পর্যন্ত হতে হয়। এখানে সামাজিক যোগাযোগ মাধ্যম এর মত কমেন্ট করার সিস্টেম রয়েছে। চাইলে আপনি আপনার অন্যান্য যোগাযোগ মাধ্যমেও এখানকার ভিডিওগুলো শেয়ার করতে পারবেন।


ইনকাম কিভাবে করব?

এই অ্যাপ থেকে ইনকাম করার জন্য বিভিন্ন উপায় রয়েছে। যেমন, ভিডিও দেখে, গেমস খেলে, স্পিন করে, রাফেল ড্র এবং রেফার করে।

ভিডিও: এই অ্যাপে লগইন করার পর আপনার সামনে কিছু ভিডিও দেখা যাবে। আর সেই ভিডিও গুলো আপনি যখন দেখবেন তখন অ্যাপ এর নিচের অংশে কিছু বোনাস বক্স এবং কয়েন পাবেন। এভাবে আপনি চাইলে একাধিক ভিডিও দেখে আপনার পছন্দমত ইনকাম করতে পারেন।


আপনি চাইলে নিজের ভিডিও আপলোড করতে পারেন। অবশ্যই সেটা ফানি ভিডিও হতে হবে। এরপর আপনার ভিডিও এর ভিউ এবং জনপ্রিয়তা অনুযায়ী আপনাকে কয়েন দেওয়া হবে।


গেমস: এই অ্যাপসের মজাদার অপশন হলো আপনি চাইলে কিছু চমৎকার গেমস খেলে অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। আপাতত এই অ্যাপসে চারটি গেমস রয়েছে। কিছুদিন পর পর নতুন নতুন গেমস যোগ হচ্ছে। এই গেমসগুলো খেলে আপনি প্রচুর পরিমাণ কয়েন এবং ক্যাশ উপার্জন করতে পারবেন।


স্পিন করে আয়: এই অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ 5 টি করে লাকি স্পিন পাবেন যার মাধ্যমে আপনি কয়েন অথবা ক্যাশ উপার্জন করতে পারবেন। এবং প্রত্যেক সাতদিন পর পর আপনি মেগাস্পিন পাবেন যার মাধ্যমে আপনি বড় অংকের ডলার উপার্জন করতে পারবেন।


রাফেল ড্র: ভিডিও দেখে কিংবা রেফার এর মাধ্যমে আপনি যখন গোল্ড বক্স কিংবা ডায়মন্ড বক্স পাবেন তার মধ্য থেকে আপনি রাফেল উপার্জন করতে পারবেন। সেই রাফেল গুলো জমিয়ে আপনি একটি নির্দিষ্ট পরিমাণে খেলে ড্র করতে পারবেন। এবং রাফেল ড্র এর মাধ্যমে আপনি ডলার অথবা কয়েন উপার্জন করতে পারবেন।


রেফার: এই অ্যাপ থেকে প্রচুর পরিমাণে ইনকাম করার জন্য আপনাকে রেফার করতে হবে। এই অ্যাপে রেফার করানোর জন্য আপনাকে একটি করে ডায়মন্ড বক্স গিফট দেওয়া হবে। এই ডায়মন্ড বক্স ওপেন করলে আপনি প্রচুর পরিমাণে কয়েন এবং রাফেল পেয়ে যাবেন।


রেফার কিভাবে করবেন?

রেফার করার জন্য আপনাকে অ্যাপস এর মধ্যে উপরের অপশনে যে রেফার কোড টা দেওয়া থাকবে সেটি নোট করে রাখতে হবে। এবং আপনার বন্ধু বান্ধব ফ্যামিলি মেম্বার কিংবা ফলোয়ারদের কে যখন এই অ্যাপে লগইন করতে বলবেন তখন তারা যদি রেফার কোড অপশনে আপনার দেওয়া কোড টি দেয় তখন তারা 0.20 ডলার ফ্রি পাবে এবং আপনি একটি ডায়মন্ড বক্স ফ্রি পাবেন।


যখন আপনার বন্ধু পরের দিন অ্যাপ এ লগিন করবে আপনি তখন আরেকটি ডায়মন্ড বক্স পেয়ে যাবেন। এবং আপনার সেই বন্ধু যখন এক সপ্তাহ পর আবার এই অ্যাপে লগইন করবে তখন আপনি আরেকটি ডায়মন্ড বক্স ফ্রি পাবেন। এভাবে আপনি প্রত্যেকটি রেফারের জন্য তিনটি করে ডায়মন বক্স পেয়ে যাবেন।


কয়েন গুলোর কাজ কি?

এই অ্যাপে থাকা কয়েন গুলো অপ্রয়োজনীয় নয়। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস। এই কয়েন গুলো কি আপনি চাইলেই ডলার এ পরিণত করতে পারবেন। সে ক্ষেত্রে এক লক্ষ কয়েন সমান 1 ডলার। এই হিসেবে আপনি 1000 কয়েন কনভার্ট করলে 0.01 ডলার পাবেন। আবার আপনি চাইলে কয়েনগুলো ডিপোজিট করে দ্বিগুণ-তিনগুণ পেতে পারেন। সেই অপশন ও অ্যাপটির মধ্যে রয়েছে।


কত ডলার হলে পেমেন্ট নেওয়া যাবে?

এই অ্যাপস থেকে আপনি সর্বনিম্ন 10 ডলার এবং সর্বোচ্চ একশ ডলার পর্যন্ত পেমেন্ট নিতে পারবেন। প্রতিমাসে দুইবার করে পেমেন্ট নিতে পারবেন। সে ক্ষেত্রে অ্যাপস এর মধ্যে 0.10 ডলার এর একটি পেমেন্ট অপশন দেওয়া আছে, কিন্তু সেই পেমেন্ট অপশন থেকে উদ্র নিলে পেমেন্ট রিসিভ হয় না। তাই আপনারা অবশ্যই সর্বনিম্ন 10 ডলার হলে পেমেন্ট নেবেন।


পেমেন্ট মেথড কি?

এই অ্যাপস এর মধ্যে এখন পর্যন্ত দুটি পেমেন্ট মেথড রয়েছে। তার একটু হচ্ছে পেপাল, এবং অপরটি হচ্ছে মোবাইল রিচার্জ। এই অ্যাপের মাধ্যমে আপনি সর্বনিম্ন 10 ডলার হলেই পেপাল কিংবা মোবাইল রিচার্জ নিতে পারবেন। এই অ্যাপস থেকে টাকা ক্যাশ হিসেবে পেতে হলে আপনার অবশ্যই পেপাল একাউন্ট থাকতে হবে। আর যদি মোবাইল রিচার্জ নিতে চান সে ক্ষেত্রে আপনি আপনার নাম্বারটি বসিয়ে সর্বনিম্ন 10 ডলার সিলেক্ট করে পেমেন্ট রিকোয়েস্ট করতে পারেন। মোবাইল রিচার্জ এক ঘন্টা থেকে 24 ঘন্টা পর্যন্ত সময়ের মধ্যে আপনার একাউন্টে পৌঁছে যাবে।


পেপাল একাউন্ট কিভাবে খুলব?

আমি জানি বাংলাদেশে পেপাল সাপোর্টেড না। কিন্তু আমরা চাইলেই পেপাল অ্যাকাউন্ট খুলতে পারি। সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে মনে রাখতে হবে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলার পর অবশ্যই আপনার অ্যাকাউন্টটি 100% ভেরিফাইড করে নিতে হবে নয়তো আপনার পেমেন্ট পেতে অসুবিধা হতে পারে। আপনি চাইলেই ইউটিউব থেকে ভিডিও টিউটরিয়াল দেখে নিতে পারেন কিভাবে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খুলতে হয়। অথবা আমাদের ওয়েবসাইটে সার্চ করে নিন পেপাল একাউন্ট কিভাবে খুলতে হয়।


আনলিমিটেড রেফার ট্রিক:

এই অ্যাপ থেকে আপনি চাইলে আনলিমিটেড রেফার করতে পারেন। এর ফলে আপনি খুব অল্প সময়ে অধিক ইনকাম করতে পারবেন। তার জন্য আপনাকে কিছু স্টেপ ফলো করতে হবে।


আপনার একাধিক মোবাইল থাকতে হবে। একটি ফোনের জন্য এই ট্রিক টি প্রযোজ্য নয়।

আপনি আপনার অন্য একটি ফোনে এই অ্যাপটি ইনস্টল করে নিন। এরপর প্লে স্টোর থেকে প্যারালাল স্পেস নামক একটি অ্যাপ ডাউনলোড করে নিন


এরপর প্যারালাল স্পেস অ্যাপের মধ্যে ClipClaps অ্যাপটি ক্লোন করে নিন। এরপর আপনি একাধিক ফেসবুক একাউন্ট তৈরি করুন এবং একটি একটি করে অ্যাপের মধ্যে লগইন করুন। ফেক ফেসবুক অ্যাকাউন্ট থেকে তৈরি ClipClaps একাউন্টগুলো আপনার আনলিমিটেড রেফার হিসেবে ব্যবহার করুন।


কিভাবে মোবাইল নম্বর বা ইমেইল এড্রেস ছাড়াই আনলিমিটেড ফেসবুক অ্যাকাউন্ট খুলতে পারবেন এ সম্পর্কে আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল রয়েছে, চাইলে সেটি ভিজিট করে আসতে পারেন।