PUBG NEW STATE Game Updates! -DroidFinders

PUBG NEW STATE Game Updates! -DroidFinders

PUBG NEW STATE Game Updates! -DroidFinders
08 March, 2021

PUBG NEW STATE Game Updates!

পাবজি লাভারদের জন্যে খুবই এক্সাইটিং একটা নিউজ হচ্ছে পাবজির সম্পূর্ণ নতুন একটি গেম আসতে চলেছে যার নাম হচ্ছে PUBG NEW STATE. এই গেমটি পাবজি ইউনিভার্স এর ৩য় গেইম।


প্রথম গেইম টি ছিলো PlayerUnknown's Battleground বা PUBG গেইম, যা কিনা মূলত পিসি কিংবা গেমিং কনসোল এর জন্যে তৈরি করা হয়েছিল।


দ্বিতীয় গেইম টি হলো PUBG Mobile. যা কিনা ২০১৮ সালের পর থেকেই বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা লাভ করেছে।


আর এখন তৃতীয় গেইম টি হলো PUBG NEW STATE.


তিন নাম্বার যে গেম টা স্মার্টফোনের জন্য আসতে যাচ্ছে সেটা অ্যান্ড্রয়েড এবং আইওএস প্লাটফর্মের উভয়ের মধ্যেই থাকবে।



PUBG New State Game Release Date


পাবজি নিউ এস্টেট গেমটির একজ্যাক্ট রিলিজ ডেট এখনো প্রকাশ করা হয়নি। তবে ধারণা করা যাচ্ছে যে 2021 সালের মধ্যে এই গেমটি রিলিজ করা হবে। খুব শীঘ্রই রিলিজ হবে বলে জানা গিয়েছে। কারণ প্লে স্টোরে অলরেডি এটি রেজিস্টার ইভেন্ট শুরু হয়ে গেছে।


PUBG New State Pre-Register


আপনারা চাইলে প্লে স্টোরে pubg new state লিখে সার্চ করতে পারেন এবং pre-register করতে পারেন। এবং নোটিফিকেশন অন করে রাখতে পারবেন। যেন যখনই গেমটি পাবলিশ হয় তখনই যেন আপনার মোবাইলে একটি নোটিফিকেশন চলে আসে এবং আপনি সাথে সাথে গেমটি ইন্সটল করে নিতে পারেন।


PUBG NEW STATE Latest Updates!


তো এবারের PUBG NEW STATE গেমটি ট্রেইলার দেখার পরে আমার থেকে যা মনে হয়েছে PUBG NEW STATE গেমটিতে বেশ কিছু গেমের ব্লেন্ড আছে।


যেমন, Apex Legends, Call of Duty - Modern Warfare এই টাইপের গেমগুলোর ব্লেন্ড করে PUBG NEW STATE গেমটি তৈরি করা হয়েছে।


এবং একটা ফিউচারিস্টিক লুক এটাতো দেয়া হয়েছে কারণ গেমটিতে দেখানো হয়েছে 2051 সালের স্টোরি। Troy নামের একটা শহর কিংবা ম্যাপ দেখানো হয়েছে গেইমটির ট্রেইলার এ।


যদিও হয়তো বা মাল্টিপল ম্যাপ এই গেমটিতে থাকবে কিন্তু আমরা সেটা নিশ্চিতভাবে বলতে পারছি না। তবে গেমের মধ্যে যে এলিমেন্ট গুলো দেখানো হয়েছে সেগুলোর অধিকাংশই সেমি ফিউচারিস্টিক অর্থাৎ ফিউচারিস্টিক কার, আগে যেরকম প্লেইন দিয়ে ক্রেট ড্রপ করা হতো এখন সেটি করা হবে ড্রোন দিয়ে।


তারপর, ওয়েপান গুলো একটু ফিউচারিস্টিক লাগছিল, গ্রেনেড টা কে ও একটু ফিউচারিস্টিক লাগছিল। সবকিছু মিলিয়ে 2051 সাল মানে কিছুটা ফিউচারিস্টিক একটা অ্যাপ্রচ হবে। এবং গেমের গ্রাফিক্স টা খুবই ভালো লাগছে।


আর যারা জানেন না সেকেন্ড যে গেমটা মানে PUBG MOBILE, সেটা কিন্তু PUBG Studio তৈরি করেনি। মানে অরিজিনাল গেম যেটা PlayerUnknown's Battleground যা পিসি কনসোলের জন্য তৈরি করা হয়েছে সেটার অরজিনাল ডেভেলপার ছিল পাবজি স্টুডিও।


এখন পাবজি মোবাইল আসলো সেটা কিন্তু ডেভেলপ করেছে চাইনিজ একটি গেমিং কোম্পানি হিসেবে যার নাম হচ্ছে Tencent. আপনারা সবাই হয়তো এই গেম কোম্পানির সাথে পরিচিত।


এবং Tencent কিছুটা নিউ ইমুলেটেড একটা ভার্সন বের করেছিল পাবজি মোবাইলের যে কারণে শুরুর দিকে স্পেশালি নিউ হার্ডওয়ারের ডিভাইস গুলোতে প্রচুর পরিমাণে বাগস দেখা যেত। এবং পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। ল্যাগিং ছিল এবং গ্রাফিক্সের ও অবস্থা খুবই বাজে ছিল।


যে কারণে অনেক কম্পিটিটিভ গেমার কিংবা খুবই প্রো লেভেলের গেমার যারা আছে তারা PUBG MOBILE কে খুব একটা গনায় ধরে না। তারা শুধুমাত্র PUBG PC game যেটা আছে সেটাকে বলে বেস্ট গেম।


আর PUBG NEW STATE যেহেতু অরিজিনাল পাবজি ডেভলপাররা অর্থাৎ পাবজি স্টুডিও ডেভলপ করছে অর্থাৎ কোন থার্ড পার্টি কোম্পানি না।


PUBG NEW STATE Graphics


সো এই গেমটি আরও বেটার হবে। আর পাবজি স্টুডিও অলরেডি এনাউন্স করেছে যে PUBG NEW STATE মোবাইল গেমিং এর জন্য একটা রেবেলিউশন হবে গ্রাফিক্স এর দিক দিয়ে।


কারণ, তারা আল্ট্রা রিয়েল স্টিক গ্রাফিক্স দিবে বলে প্রমিস করেছে। অতএব, ট্রেনের দেখি আমরা কিছুটা সেরকমই ভাব পাচ্ছি।


So let's see, মোবাইল গেমিং এ এই পাবজি নিউ স্টেট গেমটি কতটুকু জায়গা দখল করে নিতে পারে।


By the way, পাবজি কিন্তু পুরো ব্যাটেল গ্রাউন্ড গেমিং জনরা টা কে খুবই অন্য লেভেলে নিয়ে গেছে। এবং এটার জন্য PUBG MOBILE এর অবশ্যই অনেক অনেক ভূমিকা রয়েছে।


তবে PUBG NEW STATE যেই গেমটা রিলিজ হচ্ছে আমি আশা করি এটি PUBG MOBILE এর যেসকল সমস্যাগুলো রয়েছে সেটা ফিক্স করে ফেলবে।


মানে আমার কাছে সবচেয়ে বেশি যেটা বিরক্তিকর মনে হয় পাবজি মোবাইল গেম এর মধ্যে সেটি হচ্ছে রানিং এনিমেশন। Pubg mobile গেমে ক্যারেক্টারের রানিং অ্যানিমেশন টি কেমন যেন রোবটিক অর্থাৎ এলোমেলো হয়ে গিয়েছিল। যেটা আমাকে খুবই বিরক্ত করেছে।


I hope, পাবজি নিউ এস্টেট নামক নতুন গেমটিতে এই রানিং এনিমেশন টি ফিক্স করা হয়েছে। একটি স্মুদার রানিং অ্যানিমেশন দেওয়া হবে। এবং গেমটির মধ্যে আরও অনেক ফিচার রয়েছে.


যেমন: Weapon Customizations, যেটা আমরা সাধারনত এপেক্স লেজেন্ড এ দেখি।


যে কারণে আমি প্রথমেই বলেছিলাম এপেক্স লেজেন্ড এর মতই এরকম কাস্টমাইজেশনের অপশন গুলো থাকবে।


Pubg New State - System Requirements


  • Ram: Minimum 2GB
  • Storage: Minimum 4GB
  • Android Version 6.0+

PUBG New State গেমটি আপনার মোবাইলে সুন্দর মত খেলতে হলে আপনাকে 2 জিবির বেশি Ram র্এবং 4gb এর বেশি স্টোরেজ রাখতে হবে। এখানে আমি 2gb রেম বলেছি তার মানে এই না যে আপনি দুই জিবি র্যাম বিশিষ্ট যেকোনো ফোনে এই গেমটি খেলতে পারবেন। আপনাকে অবশ্যই দুই জিবির বেশি র্যাম বিশিষ্ট মোবাইল ফোন ব্যবহার করতে হবে।

PUBG: New State - Is not available in your country?


PUBG New State গেমটি এখন পর্যন্ত অনেক দেশে অফিসিয়ালি রিলিজ হয়নি। তাই অনেকেই প্লে স্টোরে গেমটি সার্চ করলে the game is not available in your country! এই এরর টি আসে। এটা কোন বড় সমস্যা নয়। গেমটি এখনো অফিশিয়ালি রিলিজ হয়নি। এটি এখনো ডেভলপ হচ্ছে। তাই ভয় পাবার কোন কারন নেই। আশাকরি গেমটি সম্পূর্ণ ডেভেলপ করার পরে গেমটি গ্লোবাল রিলিজ হয়ে যাবে। তখন আর এই সমস্যা দেখা যাবে না।

So I hope, আমার মত আপনারাও PUBG NEW STATE গেমটির জন্য আশাবাদী, এবং গেমটি রিলিজ হওয়ার সাথে সাথে আমরা আপনাদেরকে জানিয়ে দিব।